#কাসাসুল_কুরআন_কালেকশন (১ থেকে ১১ খণ্ড)

৫৪% নিশ্চিত ছাড়ে কিনুন "কাসাসুল কুরআন কালেকশন (১ থেকে ১১ খণ্ড)

যুগে যুগে পথভোলা মানবজাতিকে সত্য ও হিদায়াতের পথ প্রদর্শনের জন্য আল্লাহ তায়ালা নবী-রাসূল পাঠিয়েছেন। আদম (আঃ) থেকে মুহাম্মাদ (সাঃ) সবাই বিভিন্ন জাতিগোষ্ঠীর সাথে সম্পৃক্ত। পবিত্র কোরআনে সবচেয়ে বেশি আলোচনায় এসেছে প্রাচীন জাতিগোষ্ঠী ও নবী রাসূলদের কার্যকলাপ। কিন্তু কতজন মানুষ প্রাচীন জাতিগোষ্ঠী ও নবী রাসূলদের জীবনকর্ম সম্পর্কে সঠিক রাখে। আর যে কাহিনীগুলো লোকমুখে শোনা সেগুলোও বেশিরভাগ সত্যমিথ্যা মিশ্রিত।
পবিত্র কোরআনের বর্ণনা অনুযায়ী প্রাচীন জাতিগোষ্ঠী ও নবী রাসূলদের পরিচয়, ব্যক্তিত্ব, দা'ওয়াহ কার্যক্রম, সময়কাল ও তাদের সঠিক জীবনচরিত্র ও কর্ম নিয়ে ১১ খণ্ডের কাসাসুল কুরআন কালেকশন।

মাওলানা হিফযুর রহমান সিওহারবি রহ. রচিত কাসাসুল কুরআনের কিছু বৈশিষ্ট ------
* এই কিতাবে (কাসাসুল কুরআনে) কুরআনকেই সমস্ত ঘটনার ভিত্তি বানানো হয়েছে। বিশুদ্ধ হাদিস ও ইতিহাসের ঘটনাবলীর আলোকে সেগুলো ব্যাখ্যা বিশ্লেষণ করা হয়েছে।
* প্রত্যেক নবীর ( আ.) অবস্থা কুরআনের কোন কোন সুরায় বর্ণনা করা হয়েছে সেগুলোকে একটি নকশার আকারে এক জায়গায় দেখানো হয়েছে।
* এসব ঘটনার সংগে সংগে ' উপদেশ ও শিক্ষা' শিরোনামে ঘটনাটি বর্ণনা করার মূল উদ্দেশ্য ও আসল লক্ষ্য,অর্থাৎ শিক্ষা ও উপদেশের বিষয়টিকে বিশেষভাবে প্রকাশ করা হয়েছে।

আজই সংগ্রহ করুন ৪৫% ছাড়ে!

book:কাসাসুল কুরআন কালেকশন (১ থেকে ১১ খণ্ড) (নবী-রাসুল সিরিজ)
Author: মাওলানা হিফযুর রহমান (রহ.)
Translator: মাওলানা আবদুস সাত্তার আইনী
Editor: মাকতাবাতুল ইসলাম
Publisher: مكتبة الاسلام (মাকতাবাতুল ইসলাম)
Category: কোরআন, তরজমা ও তাফসির
Language: বাংলা
Edition: 2nd Published, 2016
Quality: হার্ডকভার

🖱 যেভাবে অর্ডার করবেনঃ
আপনার নাম ঠিকানা ও মোবাইল নম্বর লিখে মেসেজ করুন।
আমাদের পেইজে
মেসেঞ্জারে- m.me/kureghor.com.bd
অথবা কল করুন ☎ 01918889116