2019 সালের শুরু থেকে, স্যামসাং তার বিজজেট এম-সিরিজ , প্রিমিয়াম মিড-রেঞ্জ এ সিরিজ এবং ফ্ল্যাগশিপ এস-সিরিজ সহ একটি বিস্ময়করভাবে বিপুল সংখ্যক স্মার্টফোন ঘোষণা করেছে কোরিয়ান জায়ান্ট চূড়ান্তভাবে চীনের ফোন নির্মাতাদের বন্যার কাছে হারিয়ে যাওয়া বাজার ভাগকে পুনরায় ক্যাপচার করতে এবং এই ছবিটিতে গ্যালাক্সি এ 30 ঠিকভাবে ফিট করে।
গ্যালাক্সি এ 30 16,990 টাকা থেকে শুরু করে )  অবশ্যই এটি একটি পছন্দের প্যাকেজ, এটির লম্বা AMOLED স্ক্রিন, ক্ষুদ্র খাঁজ, শিমমারি প্যানেল, ডুয়াল ক্যামেরা এবং একটি মাঝারি ব্যাটারি। এবং হ্যাঁ, 3.5 মিমি হেডফোন জ্যাক এখনও এখানে রয়েছে এবং তাই ইউএসবি টাইপ-সি পোর্ট যে আমরা ফোন প্রস্তুতকারকদের বাজেট / মিড-রেঞ্জ সেগমেন্ট এ নিয়ে আসতে বলছি।
গ্যালাক্সি A30 পিছন প্যানেল
স্যামসাং আমাদেরকে গ্যালাক্সি এ 30 এর কালো সংস্করণ ধার্য করার পক্ষে যথেষ্ট ছিল এবং না, এটি আসলে গ্যালাক্সি এ 50 হিসাবে চকচকে এবং অদৃশ্য নয়, তবে এটি তার নিজের গ্যালাক্সি এম 30 এর বিরুদ্ধে উঠে এসেছে। আমি গ্যালাক্সি এ 50 এর পাশাপাশি আমার সেকেন্ডারি হিসাবে ডিভাইসটি ব্যবহার করছি, এবং এখানে আমার সাথে গ্যালাক্সি এ 30 এর অভিজ্ঞতা কেমন হয়েছে:

গ্যালাক্সি এ 30: বিশেষ উল্লেখ

মাত্রা158.5 এক্স 74.5 এক্স 7.7 মিমি
প্রদর্শন6.4 ইঞ্চি ফুল এইচডি + সুপার AMOLED
প্রসেসরঅক্টা কোর এক্সাইনস 7904 (2x 1.8GHz,
কর্টেক্স এ 73 + 6x 1.6 গিগাহার্টজ কর্টেক্স এ 53)

জিপিইউ

ক্ষুদ্রায়তন G71
র্যাম4 জিবি
অভ্যন্তরীণ সংরক্ষণ ব্যবস্থা64GB। 256GB পর্যন্ত প্রসারিতযোগ্য
রিয়ার ক্যামেরা16 এমপি (F / 1.7) + 5 এমপি (F / 2.2) অতি-প্রশস্ত
সামনের ক্যামেরা16 এমপি (F / 2.0)
অপারেটিং সিস্টেমঅ্যান্ড্রয়েড 9 পাই-ভিত্তিক এক ইউআই
কানেক্টিভিটিওয়াই-ফাই 802.11 এসি, ডুয়েল ভলটি, ব্লুটুথ 5.0, এ-জিপিএস,
গ্লোনস,  বিডিএস, এনএফসি, ইউএসবি টাইপ-সি, 3.5 মিমি   
হেডফোন জ্যাক

সেন্সরগুলো
অ্যাক্সিলেরোমিটার, ম্যাগনেটোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট,

প্রক্সিমিটি, এবং গিয়ারস্কোপ

ব্যাটারি

4,000mAh এবং 15W চার্জিং
রংকালো, লাল, নীল


গ্যালাক্সি এ 30: বাক্সে কী আছে

গ্যালাক্সি এ 30 এর জন্য আনবক্সিং অভিজ্ঞতা তার বড় ভাইবোন, গ্যালাক্সি এ 50 এর মতোই, এটি স্লাইড-আউট কভারের সাথে আসে। আপনি এখনও এইসব স্মার্টফোনের সাথে বান্ডলেড হওয়া প্রায় প্রতিটি অ্যাক্সেসারী পাবেন।
গ্যালাক্সি এ 30 বক্সে আপনি যা পাবেন তা এখানে রয়েছে:
  • গ্যালাক্সি এ 30 হ্যান্ডসেট
  • 15W চার্জিং অ্যাডাপ্টারের
  • ইউএসবি টাইপ-সি তারের
  • 1x সিলিকন ক্ষেত্রে
  • 1x ইরিফোন
  • 1x সিম এক্সেক্টর পিন
  • ব্যবহারকারী ম্যানুয়াল

গ্যালাক্সি এ 30: ডিজাইন এবং বিল্ড

যদি আপনি আমাদের গ্যালাক্সি এ 50 পর্যালোচনাটি পড়েন তবে এই স্মার্টফোনের বিল্ড আপনার জন্য কেবল একটি রিফ্রেশার হবে - তার বড় ভাইয়ের সুন্দর এবং রঙিন গ্রেডিয়েন্ট রিয়ার প্যানেলটি হ্রাস করে। গ্যালাক্সি এ 30 এছাড়াও একটি "গ্লাসস্টিক" বিল্ড, যা গ্লাস এবং প্লাস্টিকের মিশ্রণ এবং আমাদের সাথে কালো রূপ ধূসর একটি গাঢ় ছায়া মত মনে করে boasts। পিছন প্যানেল আপনি একটি কষ মত প্যাটার্ন দিতে আলো প্রতিফলিত , যা আমার বেশ সন্ত্রস্ত কেমন, কিন্তু এটি স্পর্শ, যা আমি সত্যিই অভিনব না দেওয়াতে plasticky মতানুযায়ী।
এখানে প্লাস্টিক প্যানেলের বিরুদ্ধে আমার একমাত্র যোগ্যতা হ'ল এটি গ্যালাক্সি এ 50 এর মত খুব সহজেই স্ক্র্যাচ করে, এবং এটি ডিভাইসটিকে বন্য এবং বুদ্ধিমানের তুলনায় আরও দ্রুততর দেখতে পারে। এর বক্ররেখা নকশা একটি আরামদায়ক ইন-হ্যান্ড গ্রিপের জন্য তৈরি করে, যা লাইটওয়েট অনুভূতির সাথে সামঞ্জস্যপূর্ণ , উপযুক্ত ব্যবহারকারীর অভিজ্ঞতা তৈরি করে।
গ্যালাক্সি এ 50 এ আলগা ইন-ডিসপ্লে স্ক্যানারের তুলনায় পিছনে পিছনে একটি ডুয়াল রিয়ার ক্যামেরা এবং শারীরিক আঙ্গুলের ছাপ সেন্সর রয়েছে যা একটি ত্রাণ এবং স্নায়বিক ছিল। যেহেতু স্মার্টফোনটি লম্বা এবং বিশাল, তাই ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি মনে হতে পারে যে এটি একটি বিট উচ্চতর করা হয়েছে এবং এটিতে পৌঁছানোর জন্য আপনাকে আপনার আঙ্গুলটি প্রসারিত করতে হবে, কিন্তু একবার আপনি ডিভাইসটি কয়েক দিনের জন্য ব্যবহার করছেন একবার, তার বসানো ব্যবহৃত হবে।
চলন্ত, আমি আপনার বিজ্ঞপ্তিটি আনতে চাই যে গ্যালাক্সি এ 30 এবং গ্যালাক্সি এম 30 সামনের ও পিছনে বেশ অনুরূপ দেখাচ্ছে, একই অভ্যন্তরীণ চশমাগুলি সরবরাহ করে, প্রায় সমস্ত কানেক্টিভিটি বৈশিষ্ট্য, পোর্টগুলি এবং আরও অনেকগুলি একই রকম। এম 30 এর মধ্যে একটি বড় 5,000 এমএএইচ ব্যাটারী রয়েছে এবং এটি A30 এর চেয়েও বেশি শক্তিশালী, তবে আমরা নীচে এটি সম্পর্কে আরও কিছু বলব।



















এখানে বোতাম এবং পোর্ট বসানোগুলি স্যামসাংয়ের সাম্প্রতিক প্রিমিয়াম বাজেটের উত্সগুলির মতোই, স্পষ্ট প্লাস্টার পাওয়ার কী এবং ভলিউম রকার ডান পাশে বসে। আপনি একটি একক নীচে-ফায়ারিং স্পিকার পাবেন (যা সত্যিই জোরে নয় এবং একটি তিমি শব্দ তৈরি করে), 3.5 মিমি হেডফোন জ্যাক এবং ইউএসবি টাইপ-সি পোর্টটি নীচে বসে থাকা সমস্ত। একক তিনবার স্লট সিম ট্রে বাম অস্ত যায়।

গ্যালাক্সি এ 30: ডিসপ্লে

সামনে আমাদের দৃষ্টি আকর্ষণ করে, গ্যালাক্সি এ 30 হ'ল গ্যালাক্সি এম 30 এবং গ্যালাক্সি এ 50 এর মতো। কোরিয়ার কোয়ান্টাম থেকে একই সুপার AMOLED প্যানেলটি ব্যবহার করে কোনও পার্থক্য নেই কারণ এটি একটি পূর্ণ-এইচডি + (1080 x 2340 পিক্সেল) রেজোলিউশনের 6.4 ইঞ্চি লম্বাএবং 19.5: 9 অনুপাত অনুপাত। সুরক্ষার উদ্দেশ্যে শীর্ষে কার্নিং গরিলা গ্লাস 3 আছে।
আমার মনে হচ্ছে আমি নিজেকে পুনরাবৃত্তি করছি, কিন্তু গ্যালাক্সি এ 30 তে ডিসপ্লে প্যানেল চমত্কার। রঙগুলি সম্ভবত সমস্ত আইকনোগ্রাফি এবং সামগ্রী পপ তৈরির জন্য সামান্য সম্পৃক্ত ( গ্যালাক্সি এস 10 লাইনআপ হিসাবে সঠিক নয় )। এটি সত্যিই স্পন্দনশীল, কালোগুলি গভীর , এটি কঠোর আলোতেও চমৎকারভাবে সঞ্চালিত হয় এবং নীচের শীর্ষ এবং পুরু বেজেলের মধ্যে ইনফিনিটি-ইউ খাঁটি অ-অনুপ্রবেশকারী। বিষয়বস্তু দেখার অভিজ্ঞতা চমত্কার।

গ্যালাক্সি এ 30: পারফরম্যান্স

স্যামসাং গ্যালাক্সি এ 30 এর এক্সাইনস 7904 প্রসেসর দ্বারা চালিত , যা গ্যালাক্সি এম 30 এর পাশাপাশি একই প্রসেসর। ঐ চিপসেটের আর্কিটেকচারটি ঐতিহ্যগত অক্টা-কোর চিপসেটগুলির তুলনায় সামান্য ভিন্ন, কারণ এটি দুটি কর্টেক্স এ -73 কোরকে 1.8 গিগাহার্জ এবং 6 টি কর্টেক্স এ -53 কোরে ঘনঘন দৈর্ঘ্যের 1.6GHz এ ঘন ঘন কাজ করে।
গ্যালাক্সি A30 মাল্টি-টাস্কিং
আমি নিয়মিত গত সপ্তাহের জন্য এই স্মার্টফোনের ব্যবহার করা হয়েছে এবং তারিখ পর্যন্ত ল্যাগ বা ফ্রেম ড্রপ কোন উদাহরণ হয়েছে। গ্যালাক্সি এ 30 এর বেশিরভাগ কাজের মাধ্যমে আমি বিরক্ত হয়েছি, মাল্টি-টাস্কিং দ্রুত এবং সহজ ছিল, অ্যান্ড্রয়েড পাইটি স্নাতক ছিল এবং এমনকি অ্যাডোব প্রিমিয়ার ক্লিপস বা স্ন্যাপচ্যাটের মতো অ্যাপ্লিকেশনগুলিও সহজেই চলছিল।
গেমিং পারফরম্যান্সের জন্য, ভাল, আমি আবার PUBG মোবাইলে ঢুকলাম এবং এই সময় শিরোনামটি প্রায়শই মিডিয়াম গ্রাফিক্স সেটিং ডিফল্টরূপে গ্রহণ করে। গেমটি কোনও বড় জ্যাঙ্ক বা ফ্রেম ড্রপ ছাড়াই বেশিরভাগ অংশে বেশ মসৃণ দৌড়ায়, তবে তারা গাড়ি চালানোর সময় গেমপ্লেতে বেশ স্পষ্ট এবং বিঘ্নিত হয়েছিল । যদি আপনি নিম্ন এবং সুষম গ্রাফিক্সটি টোন করেন তবে এটি আরো মসৃণভাবে চালানো হয় এবং আপনি চিকেন ডিনারগুলির একটি টন স্কোর করতে পারেন।
মোবাইল গেমিং সম্প্রদায়ে বর্তমানে PUBG মোবাইলটি আঠালো, এবং আমিও তাই, আমি গ্যালাক্সি এ 30 এ পরীক্ষিত একমাত্র প্রধান শিরোনাম। স্মার্টফোনটি যদি এই শিরোনামটি সহজে চালায়, তবে লিফলেটটিকে মার্টাল কম্ব্যাট এক্স, ইনজাস্টিস 2, এবং অ্যাসফাল 9 এর মতো গ্রাফিক্স-সন্ন্যাসী শিরোনামগুলির মধ্যে অনেকেই অন্যদের মধ্যে সামঞ্জস্য রাখতে লিফটগুলিকে ঠেকাতে সমস্যা হয় না।

গ্যালাক্সি এ 30: Benchmarks

স্বাভাবিকভাবেই, আমরা গ্যালাক্স এ 30 এর জন্য Geekbench 4 এবং AnTuTu বেঞ্চমার্কটিও চালিত এবং আপনি এখানে যুক্ত ফলাফলগুলি খুঁজে পেতে পারেন:
গ্যালাক্সি A30 benchmarks
স্যামসাং এর এক্সিনস 7904 চিপসেটটি স্ন্যাপড্রাগন 636 এর সাথে তুলনামূলকভাবে কার্যকর বলে মনে করা হয়, যা আমরা ইতিমধ্যে দেখেছি, কিন্তু মানচিত্রের পরিপ্রেক্ষিতে, এটি স্ন্যাপড্রাগন 632 SOC এর কাছাকাছি মনে হয়। জেননফোন সর্বোচ্চ এম 2 1২57 এবং 4809 টি তার একক- এবং মাল্টি কোর Geekbench 4 স্কোর হিসাবে টাটুট করে, এটিটুু বেঞ্চমার্ক স্কোর প্রায় 103,000 বসায়।

গ্যালাক্সি এ 30: ক্যামেরা

গ্যালাক্সি এ 50 বা গ্যালাক্সি এম 30 এর বিপরীতে, গ্যালাক্সি এ 30 হ'ল 1২ ডিগ্রি সেলসিয়াসের সাথে একটি প্রাথমিক 16 এমপি (ফি / 1.7) সেন্সর এবং 5 এমপি (F / 2.2) অલ્ટ્રા-ওয়াইড এঙ্গেল সেন্সর সহ একটি ডুয়াল রিয়ার ক্যামেরা মডিউল সহ আসে। দৃশ্য। ডিভাইসটিতে ক্যামেরা অ্যাপ্লিকেশনটি প্রচুর বৈশিষ্ট্যগুলির সাথে লোড হয়, এছাড়া ভিডিও বৈশিষ্ট্যগুলির অভাব ছাড়াও SL-MO এবং হাইপারল্যাপস। আপনি এখনও প্রো মোড এবং প্যানোরামা বিকল্প আছে যদিও আপনি উপলব্ধ।
একপাশে যে সব নির্বাণ, এখানে কিছু ক্যামেরা নমুনা আমরা আকাশগঙ্গা A30 ব্যবহার করে বন্দী।
  • ডায়ালাইট নমুনা

গ্যালাক্সি এ 30 হ'ল নীচের পরিমাণে বিস্তারিত বিবরণ ক্যাপচার করতে সক্ষম এবং ছবিগুলি তীক্ষ্ণ দেখতে সক্ষম হ'ল নীচের সংযুক্ত ডায়ালাইট নমুনার মধ্যে আপনি দেখতে পারেন, দৃশ্যমান দৃশ্যমানতা যা ক্যামেরা অ্যাপ্লিকেশনে বেকড হয়ে থাকা দৃশ্য অপ্টিমাইজারে প্রবর্তিত হয়েছে। ডিভাইসটিতে উচ্চ গতিশীল পরিসীমা রয়েছে এবং চিত্রগুলি সোশ্যাল মিডিয়ায় প্রস্তুত রয়েছে, কেবলমাত্র টাচ-আপের কিছুটা প্রয়োজন।























  • কম হালকা নমুনা

রাত্রি সময় ধরে নেওয়া ছবিগুলিও বেশ সুন্দর এবং সুন্দর দেখাচ্ছে তবে আপনি যখন জুম ইন করেন তখন খুব বেশি বিস্তারিত আশা করতে হবে না এবং অন্যান্য ডিভাইসের তুলনায় তাদের উষ্ণ উপস্থিতি আশা করা উচিত। এছাড়াও, নীচের চিত্রগুলির মধ্যে কিছু দৃশ্যমান গোলমাল রয়েছে, অন্যথায় তারা বেশ সুন্দর দেখাচ্ছে এবং সামাজিক মিডিয়া স্ট্যাটাসের যোগ্য বলে বিবেচিত হতে পারে।























  • ওয়াইড-কোণ নমুনা

আকাশগঙ্গা এ 30 একটি অতি বিস্তৃত-এঙ্গেল সেন্সর প্যাক করে, যা এখন নতুন মাল্টি-ক্যামেরা ফোনে কাঁপছে বলে মনে হচ্ছে। এটি আপনাকে চারপাশে খেলতে আরেকটি মোড দেয়, যার অর্থ হল পরীক্ষা করার উপায়টি। এখানে আমরা যে কয়েকটি নমুনা ধরেছি তা এখানে দেওয়া আছে এবং আপনি সহজেই বিস্তৃত কোণগুলির কিছু অংশে "মাছের চোখের প্রভাব" লক্ষ্য করতে পারেন:
























  • Selfies / Portraits

গ্যালাক্সি এ 30 এর সামনে 16 মিমি (ফি / 2.0) সেন্সর রয়েছে, যা আমরা গ্যালাক্সি এম 30 এ ইতিমধ্যেই দেখেছি এবং ইমেজ কোয়ালিটি ঠিক আছে ঠিক আছে। সত্যিকারের স্যামসাং ফ্যাশনে, আত্মীয়দের বিশদ বিবরণ থাকে তবে তারা সাধারণত নরম (নীচের জর্জের স্বয়িটি পরীক্ষা করে দেখুন) এবং প্রান্ত সনাক্তকরণটি চূড়ান্ত। ডিভাইসটি ফ্রেমে একাধিক বিষয় সনাক্ত করতে পারে, তবে এটি একটি নিখুঁত ছবি (দুরেশের চুলের অংশটি নীরব) গ্যারান্টি দেয় না।















  • গ্যালাক্সি এ 30 বনাম গ্যালাক্সি এম 30: ক্যামেরা তুলনা

গ্যালাক্সি এম 30 এর ক্যামেরা মডিউলটি গ্যালাক্সি এ 30 তে এক থেকে ভিন্ন নয়, এটির মধ্যে তৃতীয় সেন্সরও রয়েছে। গ্যালাক্সি এ 30 এ 16 এমপি (F / 1.7) + 5 এমপি (F / 2.2) ডুয়েল রিয়ার ক্যামেরা মডিউল এর বিপরীতে, স্যামসাং একটি 13 এমপি (ফি / 1.9) + 5 এমপি (f / 2.2) + 5 এমপি (f / 2.2) গ্যালাক্সি এম 30 এ সেটআপ।
স্যামসাং কেন আরো ব্যয়বহুল এ-সিরিজ ডিভাইসে গভীরতা সেন্সর অন্তর্ভুক্ত না করে তা নির্ধারণ করা কঠিন, তবে এখানে ডিভাইসগুলি ব্যবহার করে আমরা ক্যামেরা নমুনার কয়েকটি নেন:



























































আপনি গ্যালাক্সি এ 30 এর উপরে আরো কিছু বিস্তারিত ক্যাপচার করতে পারেন এবং একটু বেশি আলোতে টেনে আনতে পারেন তবে উপরে থাকা গ্যালাক্সি এম 30 খুব বেশি পিছনে নেই। এই দুটি ডিভাইসের মাধ্যমে বন্দী চিত্রগুলি বেশ একরকম, যেমন A30 শীতল এবং M30 উষ্ণ দিকে সামান্য হচ্ছে। মাঝে মাঝে সাইক্লিয়ার টায়ার সংগ্রহ এবং সেলফি পোর্ট্রেটগুলির মতো, যেখানে আমি মনে করি আকাশগঙ্গা এম 30 এ 30 টি ট্রাম্পস অনুভব করে, তবে পরবর্তীটি কম আলোতে আরও বিস্তারিত জানায়।

গ্যালাক্সি এ 30: ভিডিও রেকর্ডিং

গ্যালাক্সি এ 30 হ'ল ফ্রন্ট এবং রিয়ার ক্যামেরা উভয় থেকে 1080 পি রেজোলিউশনে 1080p রেজোলিউশনের ভিডিও রেকর্ড করতে সক্ষম, যা বেশ কিছু সাশ্রয়ী মূল্যের ফোন 4K রেকর্ডিংয়ের ক্ষমতাগুলি সরবরাহ করছে এমন সময়ে দেখার জন্য দুঃখজনক। A30 কীভাবে সঞ্চালিত হয় তা আপনাকে দেখানোর জন্য আমরা নীচের নীচের নমুনা ভিডিও রেকর্ডিংগুলি সংযুক্ত করেছি, মানটিতে একটি এবং দ্বিতীয় দিকের প্রশস্ত কোণে:
রং পুনরুত্পাদন দুর্দান্ত হলেও, গ্যালাক্সি এ 30 এর বোর্ড এবং ভিডিওগুলিতে স্থিতিশীলতা নেই এবং এটি বেশ হাস্যকর এবং শঙ্কু । স্যামসাং যদি একটি সফটওয়্যার আপডেটের মাধ্যমে ইআইএসের জন্য সমর্থন যোগ করে তবে এটি দুর্দান্ত হবে অন্যথায় ভিডিওগুলি এখন বেশিরভাগ ক্ষেত্রেই মোটামুটি গড়।

গ্যালাক্সি এ 30: সফটওয়্যার

স্যামসাং তার এ-সিরিজের উত্স সহ তার সর্বশেষ সফ্টওয়্যার অভিজ্ঞতা, এক UI সরবরাহ করছে। আকাশগঙ্গা A30, Android পাই ভিত্তিক রান এক UI 'তে , আউট-অফ-বক্স এবং এটি bloatware এবং clunky স্যামসাং অভিজ্ঞতা UI' তে দিন ধরে রিফ্রেশ আপগ্রেড না। আমি এখানে প্রস্তাবিত বৈশিষ্ট্যের সেটটিতে থাকতে চাই না, কারণ আপনি এখানে এটি সম্পর্কে পড়তে পারেন তবে আমি স্যামসাংকে এখনো নীচের স্পেকড উত্সর্গগুলির উপর একটি সহজ অভিজ্ঞতা দেওয়ার জন্য অ্যানিমেশনগুলিকে টোন করতে হবে।
দ্রষ্টব্য: আমি এই সপ্তাহে গ্যালাক্সি এ সিরিজের ফোনে আপডেটের সাথে স্যামসাং ভাল বলে মনে করছি, এই সপ্তাহে A30 মার্চ নিরাপত্তা প্যাচটি পেয়েছে। আশা করি এটা লাইন নিচে চলতে থাকবে।
  • ওয়াইডওয়েইন এল 1 এবং ক্যামেরা 2 API সমর্থন

গ্যালাক্সি এ 30, যা আপনি নীচের দিকে দেখতে পারেন, ওয়াইডওয়েইন এল 1 সার্টিফিকেশন প্যাক করে, যার অর্থ হল আপনি নেটফ্লিক্স বা HD তে প্রাইম ভিডিওটি দেখতে পারেন এবং একটি সীমিত ক্যামেরা 2 API সমর্থন, যার অর্থ আপনি এডিবির মাধ্যমে প্রয়োজনীয় অনুমতিগুলি ছাড়াই Google ক্যামেরা মোড ব্যবহার করতে পারবেন না । তবে, এটি একটি ত্রাণ হিসাবে আসে যে নেটিভ ক্যামেরা কর্মক্ষমতা বেশ শালীন।
গ্যালাক্সি A30 তথ্য

গ্যালাক্সি এ 30: ব্যাটারি লাইফ

আকাশগঙ্গা A30 ক্রীড়া একটি 4,000mAh ব্যাটারি এবং একটি 15W ফাস্ট চার্জার , অগ্রজ সহোদর অনুরূপ - আকাশগঙ্গা A50, এবং যে সহজে ভালো যথেষ্ট কম এবং মাঝারি ব্যবহার গ্রাহকদের জন্য এটি বিশেষ একটি একক চার্জ একটি পুরো দিন শেষ। যদি আপনি কলের মাঝারি আয়তন, টেক্সটিং, ইন্টারনেট সার্ফিং এবং প্রতিদিনের ভিডিওগুলি উপভোগ করার জন্য স্মার্টফোনের ব্যবহার করতে যাচ্ছেন, তবে আপনি প্রায় ছয় ঘন্টা স্ক্রীন-অন-টাইম পাবেন।
আমরা বক্সে দ্রুত চার্জিং ইট পেতে পারছি না, স্মার্টফোনের সত্যিই দ্রুত যে রস আপ না। গ্যালাক্সি এ 30 এর জন্য 1 থেকে 30 মিনিট সময় লাগে 0 থেকে 75 শতাংশে এবং ঠিক ঠিক আছে।

আকাশগঙ্গা এ 30: গ্যালাক্সি এম 30 এর উপর এটি কিনবেন?

আকাশগঙ্গা এ 30 একটি অ্যামোলেড ডিসপ্লে, বিনয়ী অভ্যন্তরীণ এবং একটি আল্ট্রা ওয়াইড-এঙ্গেল লেন্স সহ একটি ডুয়াল-ক্যামেরা মডিউল সরবরাহকারী মূল্যের সেগমেন্টের জন্য একটি সুন্দর ডিভাইস। অ্যান্ড্রয়েডের সর্বশেষ স্বাদ, এবং একটি বৃহত ব্যাটারী সহ আরও ভাল সফ্টওয়্যার অভিজ্ঞতা রয়েছে।
তবে, স্যামসাংয়ের মধ্যবর্তী গ্যালাক্সি এম 30 স্মার্টফোনটি প্রায় একই রকম বৈশিষ্ট্যগুলি দেয়, তবে একটি ট্রিপল রিয়ার-ক্যামেরা মডিউল যা গ্যালাক্সি এ 30 এবং 5,000 মিএএএইচ ব্যাটারির তুলনায় তুলনীয়। এমনকি এটি একটি অনুরূপ বিল্ডও সরবরাহ করে, যা একটি গ্রেডিয়েন্ট প্লাস্টিকের পিছন এবং কিছুটা বেশি উত্তোলন করে, যা কিছুদিনের জন্য ডিভাইসটিকে কয়েক দিনের জন্য বহন করার পরে ব্যবহৃত হয়।
আচ্ছা, একটি ধরা আছে। গ্যালাক্সি এম 30 শুধুমাত্র অনলাইন অফার এবং শুরু হয়। 14,990 এবং গ্যালাক্সি এ 30 (16,999 ডলারে শুরু হয় ) অনলাইনে এবং অফলাইন উভয়ই পাওয়া যায়। যদি আপনি এটি পড়তে থাকেন তবে গ্যালাক্সি এম 30 নিঃসন্দেহে অনলাইন ক্রেতাদের জন্য আকাশগঙ্গা এ 30 এর উপরে আরও ভাল ব্যাং-অফ-হ্যাক পছন্দ।
আমি জানি যে আপনি আপনার বাজেটকে সামান্য উচ্চতর ধাক্কা দিতে পারেন, সম্ভবত ২0,000 রুপি কাছাকাছি, সম্ভবত পোকো F1 ( 19,999 টাকা থেকে শুরু করে ) পেতে। স্যামসাং বছর ধরে নির্মিত ব্র্যান্ড ট্র্যাফিকের কারণে অফলাইন বিক্রেতারা এখনও গ্যালাক্সি এ 30 এর জন্য ক্রেতাদের প্রবাহ দেখতে পাবে।
পেশাদাররা:
  • সুন্দর AMOLED পর্দা
  • হালকা ও আরামদায়ক
  • উপরের ক্যামেরা উপরে
  • এক UI নিশ্চিত রিফ্রেশ হয়
  • দ্রুত আঙ্গুলের ছাপ সেন্সর
কনস:
  • গ্লাসিক প্যানেল দ্রুত scratches
  • এমনকি অফলাইন ব্যবহারকারীদের জন্য overpriced


samsung galaxy a30 পিছন প্যানেল
চকচকে পিছন প্যানেল রাতে আলো প্রতিফলিত, সব shimmery খুঁজছেন!

স্যামসাং গ্যালাক্সি এ 30 পর্যালোচনা: ধন্যবাদ, পরবর্তী

স্যামসাং চতুরভাবে একটি মধ্য-সীমা স্মার্টফোনের তৈরি করেছে যা আধুনিক ই-কমার্স-বান্ধব ব্যবহারকারীদের জন্য কেবলমাত্র অনলাইন একমাত্র গ্যালাক্সি এম 30 এর নিচে না পড়ে থাকতে পারে, তবে যারা এখনও ডিভাইসটি চেষ্টা করে এবং অফলাইনে কেনার জন্য পছন্দ করে তাদের কেবলমাত্র গ্যালাক্সি এ 30 অফার চলছে. এটি নিশ্চয়ই চশমা, বৈশিষ্ট্য এবং খুচরা মূল্যের জন্য একটি প্রশংসনীয় প্রাসঙ্গিক অফার এবং নিশ্চয়ই ক্রয়কারীদের এক টন আকর্ষণ করবে - আমি ইতিমধ্যে একটি দম্পতিকে দেখা করেছি।
স্যামসাং গ্যালাক্সি এ 30 আপনার মতামত কি? আপনি কি মনে করেন এই স্মার্টফোনের মধ্য-রেন্ডারগুলি অফলাইনে বীট করার জন্য কী লাগে? নীচের মতামত আমাদের জানতে দিন।
 অ্যামাজন থেকে গ্যালাক্সি এ 30 কিনুন ( 16,990 টাকা শুরু হবে )



পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ
নকশা এবং বিল্ড
8.5
প্রদর্শন
9.5
কর্মক্ষমতা
8
ক্যামেরা
7.5
সফটওয়্যার
8.5
ব্যাটারি জীবন
8.5
টাকার মূল্য
6