রেডমি নোট 7 প্রো প্রযুক্তিবিদদের মধ্যে নিখুঁত বাজেট স্মার্টফোন হিসাবে সুপরিচিত, যা আপনাকে সাশ্রয়ী মূল্যের মূল্য ট্যাগে অসংখ্য বৈশিষ্ট্য সরবরাহ করে। যাইহোক, গ্রেট গ্রেডিয়েন্ট ডিজাইনের সাথে রিয়েলমেয় 3 প্রো, স্ন্যাপড্রাগন 710 প্রসেসর, পরিমার্জিত ক্যামেরা, এবং আরও অনেক কিছু আজ ভারতে এটির প্রতীক্ষিত অভিষেক করেছে।

Price and Availability

রিয়েলমে 3 প্র প্রোটি 4 গিগাবাইট + 64 গিগাবাইটের ভার্চুয়াল প্রারম্ভে 13,999 রুপি দিয়ে রেডমি নোট 7 প্রো এর আর্কি-নেমেসিসেস রেডমি নোট 7 প্রোটি নিতে বেশ প্রতিযোগিতামূলকভাবে মূল্যবান হয়েছে। এখানে সমস্ত কনফিগারেশন এর দাম:
  • 4 GB + 64 GB - 13,999 রুপি
  • 6 GB + 128 GB - 16,999 রুপি
রিয়ালমে 3 প্রোটি তিনটি রঙের রূপে পাওয়া যাবে যেমন কার্বন গ্রে, নাইট্রো ব্লু, এবং আলোর বেগুনি। ফ্লিপকার্ট ও রিয়ালমে অফিসিয়াল ওয়েবসাইটে উভয়ই ২9 এপ্রিল দুপুর 1২ টা থেকে বিক্রি শুরু হবে।

Realme 3 প্রো: স্পেস

Realme 3 Pro তার ডায়মন্ড-কাটা এবং এক্রাইলিক ডিজাইনগুলির পিছনে একটি গ্রেডিয়েন্ট প্যাটার্নের পক্ষে রয়েছে, যা এটি গতিবেগ বলে। রিয়ার প্যানেলটি পলি কার্বোনেট থেকে তৈরি করা হয়, এটি তার পূর্বসূরী - রিয়েলমে 2 প্রো এর মতো এবং আমরা এখানে কাচের ব্যবহার দেখতে পছন্দ করতাম। আমাদের একক স্পিকার বরাবর 3.5 মিমি হেডফোন জ্যাক রয়েছে।
স্মার্টফোনটি একই প্রদর্শনকে একটি ডুড্রপ নকশার সাথে বৈশিষ্ট্যযুক্ত করে যা আমরা ইতিমধ্যেই রিয়েলমে 2 প্রো এ দেখেছি। এটি একটি 6.3 ইঞ্চি পূর্ণ-এইচডি + আইপিএস এলসিডি প্যানেল , এটি একটি 2340 × 1080 পিক্সেল ডিসপ্লে এবং 408 পিপি পিক্সেল ঘনত্ব সহ।
realme 3 প্রো প্রদর্শন
রেডমি নোট 7 প্রোটি ব্যাপেন ব্যবহারকারীদের কাছে উল্লেখযোগ্য পারফরম্যান্সের প্রস্তাব করার জন্য স্ন্যাপড্রাগন 675 দিয়ে গিয়েছিল, রিয়েলমে 3 প্রোটি গত বছরের শুরুতে Oppo R17 Pro এআমরা দেখেছি স্ন্যাপড্রাগন 710 চিপসেটটি বেছে নিয়েছে । এতে 6 গিগাবাইট র্যাম এবং 128 গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ রয়েছে যা তার ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট ব্যবহার করে 256 গিগাবাইট পর্যন্ত প্রসারিত করা যায়।
রিয়েলমে যে বিষয়ে গর্বিত হচ্ছেন তার মধ্যে একটি হল যে 3 জন সমর্থক ফোর্টনাইট সমর্থন করে এবং এটি ধর্মান্ধদের জন্য একটি দুর্দান্ত সংযোজন। এটি সম্ভব হয়েছে স্ন্যাপড্রাগন 710 এবং এর আরো শক্তিশালী অ্যাড্রেনি 616 জিপিইউ, যা এপিক গেমসটি শিরোনামটি চালানোর জন্য পরীক্ষিত এবং অনুমোদন করেছে।
রিয়েলমেই 3 প্রো এর হাইলাইটে যাওয়ার জন্য, এই স্মার্টফোনের ক্যামেরাগুলি একটি বড় স্প্যাম বাগ এবং এটি লকিং হর্ণগুলি রেডমি নোট 7 প্রো এর অতি-জনপ্রিয় 48 এমপি সেন্সরের সাথে রয়েছে। রিয়েলমে একটি প্রাথমিক 16 এমপি (F / 1.7) সেন্সর পিছনে পিছনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ প্যাক করেছে যা ওয়ানপ্লাস 6T (কিছু খাস্তা এবং বিস্তারিত ফটো ছাড়া) এবং সেকেন্ড 5 এমপি (F / 2.4) গভীরতা সেন্সর থেকে ধার করা হয়েছে। এখানে 25 এমপি (ফ / 2.0) সেলফি ক্যামেরা রয়েছে, যা অসাধারণ।
রিয়েলমেই 3 প্রো একটি বৃহত 4,045 এমএএইচ ব্যাটারি প্যাক রয়েছে, যা একক চার্জ এ সারা দিন সহজেই চলতে পারে। এখানে ভিওউসি 3.0 চার্জিং অনবোর্ড রয়েছে, যার মানে ব্যবহারকারীরা প্রেমে যাচ্ছেন সুপার-ফাস্ট 20W চার্জিং গতি, কিন্তু মাইক্রোসফট পোর্ট ২019-এ হতাশার মতো আসবে। রিয়েলমে 3 প্রোটি Android Pie- ভিত্তিক ColorOS 6.0 দ্বারা সমর্থিত এবং আপনাকে সমস্ত অফার দেয় স্বাভাবিক যোগাযোগের বিকল্প যা আমরা কোনো আধুনিক স্মার্টফোন থেকে আশা করি।
আমি জানি, রিয়ালমে 3 প্রো এবং রেডমি নোট 7 প্রো এর প্রক্রিয়াকরণের ক্ষমতা নিয়ে বিতর্ক যা ইতিমধ্যেই লঞ্চের আগে চলছে, এখন আগের চেয়ে তাপ বেশি পাবে। সুতরাং, Realme 3 Pro & Redmi Note 7 Pro এর মধ্যে আমাদের পারফরম্যান্স তুলনা জন্য সুরক্ষিত থাকুন। তারপরে, নীচের মন্তব্যগুলিতে রিয়েলমে 3 প্রো এ আপনার মতামত আমাদের জানান।