সাম্প্রতিক বছরগুলিতে বাজেট স্মার্টফোনের ফটোগ্রাফিতে যা ঘটেছে তা হল গুগল ক্যামেরা মোড সেরা জিনিস। গুগল ক্যামেরা মডেলে বা জিএমএম এর সাথে একমাত্র সমস্যা হল যে এটি সমস্ত ডিভাইসের সাথে কাজ করে না। এটি Redmi ডিভাইসগুলির জন্য সর্বশেষ GCam মডেলে সর্বশেষ Redmi Note 7 এবং Note 7 প্রোটি খুঁজে পাওয়া বিশেষ করে কঠিন । এবং যখন কোনও Android ডিভাইসে GCam ইনস্টল করার উপায় থাকে , তখন প্রক্রিয়াটি আরও জটিল এবং প্রত্যেকের জন্য বোঝানো হয় না। এজন্য আমরা সর্বদা modded GCam এপিকেগুলির সন্ধানে থাকি যা ইনস্টলেশন প্রক্রিয়াটিকে সহজ করে তোলে।
আমরা নিয়মিত বিভিন্ন ডেভেলপারদের কাছ থেকে একাধিক GCam মোড পরীক্ষা করে দেখি, এবং অবশেষে আমরা GCam মোডটি রেডমি নোট 7 এবং নোট 7 প্রোের জন্য সর্বোত্তম উপযুক্ত খুঁজে পেয়েছি। সেরা অংশ হল যেহেতু এই ডিভাইসগুলি ইতিমধ্যে একটি সক্ষম ক্যামেরা 2 API এর সাথে এসেছে, তাই আপনাকে তাদের GCam মোড ব্যবহার করার জন্য রুট করতে হবে না। সুতরাং, যদি আপনার একটি রেডমি নোট 7 বা নোট 7 প্রো থাকে তবে এখানে আপনি আপনার ডিভাইসে গ্যামক মোড ইনস্টল করতে পারেন।

রেডমি নোট 7 এবং নোট 7 প্রো এ Google ক্যামেরাটি ইনস্টল করুন

1. GCam APK ডাউনলোড করুন  এবং APK ফাইলটি খুলুন। Play Store এর বাইরে একটি তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন ইনস্টল করার সময় ডিভাইসটি আপনার অনুমতি চাইতে পারে। শুধু সেটিংস আলতো চাপুন এবং অনুমতি দিন।
GCam APK ইনস্টল করা হচ্ছে
2. ফিরে যান এবং ইনস্টল বাটনে আলতো চাপুন । ইনস্টলেশন প্রক্রিয়ার পরে, অ্যাপ্লিকেশনটি চালু করতে ওপেন বোতামে ক্লিক করুন।
GCam APK চালু
রেডমি নোট 7 এ, GCam নিশ্ছিদ্রভাবে কাজ করে। ডিফল্ট সেটিংস messing ছাড়া পোর্ট্রেট মোড এবং নাইট দৃষ্টিশক্তি উভয় কাজ। শুধুমাত্র ধীর গতি বর্তমানে কাজ করে না, যা আগামী দিনের মধ্যে সংশোধন করা যেতে পারে। যাইহোক,  রেডমি নোট 7 প্রো-তে, সম্পৃক্ত  চিত্রগুলির রঙগুলি ধুয়ে ফেলার সাথে সাথে সম্পৃক্ততার সাথে সামান্য সমস্যা রয়েছে । কিন্তু যে সমস্যা সহজে সংশোধন করা যেতে পারে হিসাবে চিন্তা করবেন না।

Redmi নোট 7 প্রো এ জিএমএম এর স্যাচুরেশন সমস্যা ফিক্সিং

1. এই সমস্যাটি ঠিক করতে, কেবল ক্যামেরা সেটিংসে যান এবং GCam সেটিংস খুলুন । নিচে স্ক্রোল করুন এবং স্যাচুরেশন সমন্বয় খুলুন।
গুগল ক্যামেরা স্যাচুরেশন সেটিংস
2. এখানে, সামনে এবং পিছন ক্যামেরা উভয়ের জন্য ডিফল্ট মানগুলি 2.0 এবং 2.4 এ পরিবর্তন করুন । অবশেষে, GCam অ্যাপ্লিকেশন বন্ধ করুন এবং এটি পুনরায় চালু করুন। এখন জিএমএম অ্যাপ্লিকেশন রেডমি নোট 7 প্রো এ কোনও সমস্যা ছাড়াই কাজ করবে।
গুগল ক্যামেরা স্যাচুরেশন সেটিংস ২
4. যদি আপনি GCam আরও কাস্টমাইজ করতে চান তবে আপনি আরো দুর্দান্ত  এবং বিস্তারিত চিত্রগুলির জন্য এইচডিআর + মোডটি "HDR + উন্নত" করতে পারেন । এছাড়াও, GCam সেটিংসগুলিতে পোর্ট্রেট মোডে উন্নত এইচডিআর + সেটিংস, পোর্ট্রেট গ্রহণের সময় জুম নিষ্ক্রিয় করা এবং আরো ভাল ফটো পেতে আপনি যা পরিবর্তন করতে পারেন তার আরও কিছু অপশন রয়েছে। গুগল ক্যামেরা এইচডিআর +

Post a Comment

1 Comments

  1. জি ক্যামে কি ফেড ডিটেকশন করে না

    ReplyDelete
Emoji
(y)
:)
:(
hihi
:-)
:D
=D
:-d
;(
;-(
@-)
:P
:o
:>)
(o)
:p
(p)
:-s
(m)
8-)
:-t
:-b
b-(
:-#
=p~
x-)
(k)