হ্যালো বন্ধুরা আজকে আমরা দেখতে চলেছি কিভাবে আমরা আমাদের ফেসবুক পোস্টে ফটোতে কিংবা যে কোন স্ট্যাটাসে আনলিমিটেড লাইক নিতে পারবো তাও আবার কোন প্রকার রিস্ক ছাড়া

সাধারণত অটো লাইক নিলে আমাদের আইডি বিভিন্ন ধরনের সমস্যা তে পরে ভেরিফিকেশনে পরে এরপর লক হয়ে যায় ডিঅ্যাক্টিভ হয়ে যায় এ ধরনের কোন সমস্যা ছাড়া আমরা ফ্রিতে আনলিমিটেড লাইক না দেখবো আজকে তো আর দেরি না করে চলুন শুরু করি।


আগেই বলেছি যেহেতু আমরা রিস্ক ছাড়া অটো লাইক নিব সে ক্ষেত্রে আমাদের আইডি কিন্তু এখানে লগইন করতে হচ্ছে না এর জন্য আমরা আমাদের ফেসবুকের যে পোস্টটাতে লাইক টা নিবো সেই পোষ্টের লিংক কপি করে নিয়ে আসতে হবে।


বিষয়টির না বুঝে থাকলে নিচের দেওয়া ইমেজ গুলো ফলো করতে পারেন....

প্রথমে যেই পোস্টটিতে লাইক নিতে চান সেই পোস্ট দিতে চান এবং ডান সাইডের কর্নার থেকে থ্রি ডট মেনুতে ক্লিক করুন।

auto like
FACEBOOK AUTO LIKE

তারপর একদম নিচ থেকে কপি লিংকে ক্লিক করে লিংকটা কপি করে নিন...

facebook auto like
fb liker


লিংকটা দেখতে অনেকটা এরকম হবে...

https://web.facebook.com/mrmunnabd/photos/a.2396684487072186/2515104478563519/?type=3&theater


এখন আমরা চলে যাব অটো লাইক সাইট যেখান থেকে আমরা অটো লাইক টা নিবো তো জাস্ট নিচের লিং এ ক্লিক করে চলে আসবেন এই সাইটে নিচের ইমেজের মত দেখতে পাবেন সাইটটা এরপর এখান থেকে আই এম নট রোবট এখানে কি করবেন।


                              click heare



auto like
autolike


যদি আপনাদের নিচের মত ক্যাপচা আসে তাহলে এখান থেকে যেটা সিলেক্ট করতে বলে যেমন আমার বাস সিলেক্ট করতে বলেছে আমি সমস্ত বাস সিলেক্ট করে জাস্ট ভেরিফাই ক্লিক করেছি আপনারাও ঠিক তেমনই যেটা সিলেক্ট করতে বলবে সেটা সিলেক্ট করে শুধু ভেরিফাই ক্লিক করে দিবেন

fb like
facebook autolike

ভেরিফিকেশন কমপ্লিট করার পর এই টাইপের একটি পেইজ আমাদের সামনে ওপেন হবে এবং এখান থেকে জাস্ট আমরা যেহেতু ফেসবুকে লাইক টা নিবো সেক্ষেত্রে আমরা ফেইসবুক সিলেক্ট করে ফেসবুক ইউজ এর উপর কি করব।




ইউজ এর উপর ক্লিক করার পর এই টাইপের একটি ইন্টারফেস আপনাদের সামনে চলে আসবে এখান থেকে প্রথম বকছে আপনারা আপনাদের পোস্টে লিঙ্ক আমাদের এই পোস্টে লাইক নিতে চান যে লিংকটা কপি করে নিয়েছি সেই লিংকটা এখানে পোস্ট করে দিব।



এবং নিচের ড্রপডাউন মেনু থেকে সিলেক্ট করে দিবি না আপনি কোন ধরনের রিয়েক্ট নিতে চান লাইক লাভ রিয়েক্ট  কোনটা নিবেন সেটা জাস্ট সিলেক্ট করে দিবেন




সব কিছু সিলেক্ট করা শেষে নিচ থেকে জাস্ট সাবমিট এর উপর ক্লিক করে দিন




এবং মাত্র কয়েক সেকেন্ডের মধ্যেই আপনার লাইক সেন্ড হয়ে যাবে।





সবকিছু যদি ঠিকঠাক মত না বুঝতে পারেন তাহলে নিজ থেকে ভিডিওটা দেখে নিবেন....





আশা করছি সবকিছু ঠিকঠাক মত বুঝেছেন মানে আনলিমিটেড লাইক আপনারা রিস্ক ছাড়া নিতে পারবেন এখন থেকে পোস্টটি ভাল লাগলে কিংবা ভিডিওটি ভালো লাগলে অবশ্যই একটি লাইক দিবেন বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন আর অবশ্যই আমাদের সাইডে কিংবা ইউটিউব চ্যানেলে ঘুরতে আসবেন ধন্যবাদ।